Headline পাইকারি বা কর্পোরেট অর্ডার দিতে যোগাযোগ করুন: ০১৫৩১১৮২৪২৯ (WhatsApp+ imo +Telegram)

আমরা ক্যাশ অন ডেলিভারিতে সারা বাংলাদেশ হোম ডেলিভারি দিয়ে থাকি কুরিয়ারের মাধ্যমে। কাস্টমার প্রোডাক্ট হাতে পাওয়ার পর প্রোডাক্ট এর কোন ত্রুটি বের হলে প্রোডাক্টটি রিটার্ন করার সুযোগ রয়েছে। রিটার্ন করার ক্ষেত্রে নিচের পলিসি অনুযায়ী কাস্টমারের টাকা রিফান্ড করা হবে।

রিটার্ন পলিসি

প্রোডাক্ট রিটার্ন করার ক্ষেত্রে নিচে নিয়ম অনুযায়ী প্রোডাক্ট রিটার্ন করতে হবে।

 ডেলিভারি ম্যান দাঁড়িয়ে থাকা অবস্থায় প্রোডাক্টটি হাতে নিয়ে চেক করে নিতে হবে প্রোডাক্টের কোন ত্রুটি বের হলে প্রোডাক্টটি রিটার্ন করে দিতে হবে। পরবর্তীতে আমরা প্রোডাক্টটি চেক করে আবার পাঠিয়ে দেব। অথবা কাস্টমার না নিতে চাইলে অর্ডারটি ক্যানসেল করে দেওয়া হবে এবং যদি কোন অগ্রিম পেমেন্ট করে থাকে তাহলে রিফান্ড করা হবে।

 প্রোডাক্ট রিটার্ন করার ক্ষেত্রে প্রোডাক্টের কোন ত্রুটি বের হলে সম্পূর্ণ টাকা কাস্টমার রিফান্ড পাবে। কিন্তু প্রোডাক্টের কোন ত্রুটি না থাকলে কাস্টমার ইচ্ছাকৃতভাবে প্রোডাক্টটি রিসিভ না করিলে ডেলিভারি চার্জ ব্যতীত বাকি টাকা রিফান্ড পাবে। সে ক্ষেত্রে কাস্টমার কোন অগ্রিম পেমেন্ট না করিলে ডেলিভারি চার্জ টি সেলারের বহন করতে হবে।

 প্রোডাক্টের কোন ত্রুটি বের হলে ডেলিভারি ম্যান দাঁড়িয়ে থাকা অবস্থায় প্যাকেটটি আনবক্সিং করার ভিডিও সহ প্রোডাক্টের ত্রুটি উল্লেখ করে ভিডিওটি আমাদের পেইজে পাঠিয়ে দিলে আমরা ডেলিভারি চার্জ রিটার্ন করে দেব।

 ডেলিভারি ম্যান প্রোডাক্টটি ডেলিভারি করে চলে আসার পরবর্তীতে প্রোডাক্ট রিটার্ন করার ক্ষেত্রে ডেলিভারি চার্জ সহ প্রোডাক্ট রিটার্ন করতে হবে। সেই ক্ষেত্রে প্রোডাক্টটি ব্যবহার করলে অথবা ওয়াশ করিলে প্রোডাক্টটি রিটার্ন হিসেবে গ্রহণ করা হবে না। এবং প্রোডাক্টটি সুন্দর ভাবে প্যাকেটিং করে রিটার্ন করতে হবে। সেই ক্ষেত্রে প্রোডাক্টটি আমাদের হাতে আসার পর চেক করে সবকিছু ঠিকঠাক পেলে প্রোডাক্টটির প্রাইজ অগ্রিম নেওয়া থাকলে রিফান্ড করা হবে।